• NEWS PORTAL

  • শনিবার, ২৯ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পার্কে ঘুরতে গিয়ে কর্মীদের হামলার শিকার এক পরিবার: গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৪:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
পার্কে ঘুরতে গিয়ে কর্মীদের হামলার শিকার এক পরিবার: গ্রেপ্তার ৩

ময়মনসিংহের ভালুকায় গ্রিন অরণ্য পার্কে ঘুরতে গিয়ে হামলার শিকার হয়েছে এক পরিবার। পার্কের কর্মীরা ওই পরিবারের ছোট শিশুসহ নারী সদস্যদের লাঞ্ছিত ও বেধড়ক পেটায়। হামলার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। পরে ভুক্তভোগী বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা করেন। ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গেলো সোমবার (৫ ফেব্রুয়ারি) গাজীপুরের ব্যবসায়ী শাহজাহান মিয়া তার স্ত্রী ও সন্তান নিয়ে ঘুরতে যান ময়মনসিংহের ভালুকায় গ্রিন অরণ্য পার্কে। রাইডে ওঠার জন্য পাঁচটি টিকিট কাটেন, অনেকক্ষণ দাঁড়িয়ে থেকেও রাইডে উঠতে না পারায় প্রতিবাদ করেন। তাতেই বাধে বিপত্তি।

ভুক্তভোগি শাহাজাহান পার্ক থেকে বের হওয়ার সময় পার্কের লোকজন তাদের পথ আটকায়। এক পর্যায়ে তাদের ওপর হামলা চালায়। মুর্হুতে ভাইরাল হয় ভিডিওটি। তবে  হামলার ঘটনা অস্বীকার করে পার্ক কৃর্তপক্ষ।

গ্রিন অরণ্য পার্কে দর্শনার্থীর ওপর হামলা ঘটনায় কয়েকজকে গ্রেফতার করা হয়েছে, জানিয়েছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

ট্যুরিস্ট পুলিশ বলছে, পার্কে আসা দর্শনার্থীর নিরাপত্তায় কাজ করছেন তারা। হামলায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তারা।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: