• NEWS PORTAL

  • শুক্রবার, ২৮ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মাটিরাঙ্গা সেনা জোনের বিশেষ মানবিক সহায়তা প্রদান

প্রকাশিত: ১৯:১২, ১৫ জুন ২০২৪

ফন্ট সাইজ
মাটিরাঙ্গা সেনা জোনের বিশেষ মানবিক সহায়তা প্রদান

ঈদ-উল- আযহা উপলক্ষ্যে খাগড়াছড়ির মাটিরাঙ্গা গুইমারা রিজিয়নের আওতাধীন মাটিরাঙ্গা জোন উদ্যোগে দুঃস্থ ও অসহায় জনগণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। 

শনিবার (১৫ জুন)সকালে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো. কামরুল হাসান পিএসসি দেড় শতাধিক মাঝে নগদ অর্থ ও ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও একই দিনে তিন বেসামরিক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান,২০২৪ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা, মাটিরাঙ্গা থিয়েটারের কর্মশালা উদ্বোধন ও পুরস্কার বিতরণ, মুসলিমপাড়ায় সাধারণ যাত্রীদের কষ্ট লাগবে যাত্রী ছাউনি সংস্কার, জোনের আওতায় কবুতর ছড়া এলাকায় আনুমানিক ছয় শতাধিক জনসাধারণের মাঝে মাটিরাঙ্গা জোন এর মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। 

এ সময়, মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো. মুরাদ হোসাইন উপস্থিত ছিলেন। এই অঞ্চলের পাহাড়ি এবং বাঙালিদের মাঝে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ সহাবস্থান ও সু- সম্পর্ক বিদ্যমান রয়েছে জানিয়ে, এ সময় মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল মো. কামরুল হাসান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। মানুষের একমাত্র সঠিক আস্থাভাজন এবং গৌরবের প্রতীক হিসেবে ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানা

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2