• NEWS PORTAL

  • শুক্রবার, ২৮ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

খানজাহান (রহ.) এর দীঘিতে অজু করতে গিয়ে কুমিরের কামড়ে একজন আহত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৩, ২৪ জুন ২০২৪

ফন্ট সাইজ
খানজাহান (রহ.) এর দীঘিতে অজু করতে গিয়ে কুমিরের কামড়ে একজন আহত

বাগেরহাট খানজাহান আলী (রহ.) এর মাজার সংলগ্ন দীঘির কুমিরের কামড়ে সেখাম আলী নামের এক দর্শনার্থী আহত হয়েছেন। স্থানীয়রা উদ্ধার করে ওই বৃদ্ধকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করেছেন।

রবিবার বিকেলে বাগেরহাটের খানজাহান আলী (রহ.) এর মাজার সংলগ্ন দীঘিতে অজু করতে নামেন চাপাইনবাবগঞ্জের ভোলারহাট উপজেলার বাসিন্দা সেখাম আলী। হঠাৎ করে মাজার ঘাটে কুমির দেখে প্রাণ বাঁচাতে পানির মধ্যে লাফিয়ে পড়েন ৮৪ বছর বয়সী সেখাম আলী। সাথে সাথেই সেখাম আলীকে আক্রমণ করে কুমিরটি। তখন ঘাটে থাকা অন্যরা সেখাম আলীকে টেনে উপরে তোলেন। 

পরে স্থানীয় ফকিররা আহত অবস্থায় সেখাম আলীকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করেন। কুমিরের কামড়ে সেখাম আলীর দুই পা এবং উরুতে ক্ষত হয়েছে।

কুমিরের আক্রমণে আহত সেখাম আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার বাসিন্দা। তিনি তার গ্রামের নাম বলতে পারেন না। তার মেয়ের জামাই জামাল চাঁপাইনবাবগঞ্জে আমের ব্যবসা করেন শুধু এটুকুই জানাতে পেরেছেন তিনি।

বাগেরহাট জেলা হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা: ফারুকুজ্জামান বলেন, সেখাম আলীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত। তার ক্ষতস্থানে ড্রেসিংসহ পর্যায়ক্রমে অন্যান্য প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2