• NEWS PORTAL

  • শনিবার, ২৯ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত

প্রকাশিত: ১৬:৪৬, ২৫ জুন ২০২৪

ফন্ট সাইজ
ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজার লাঠির আঘাতে আজাহার শেখ (৬০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (২৫ জুন) রাত ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে এদিন বিকালে জমি সংক্রান্ত বিরোধের ভাতিজা, ভাবি ও ভাতিজির হামলায় গুরুতর আহত হয় আজাহার শেখ।

নিহত আজহার শেখ বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের মৃত সায়েম শেখের ছেলে। তিনি ঢাকায় মাছের ব্যবসা করতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এদিকে নিহতের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নিহতের বড় ভাই মৃত আফজাল শেখের স্ত্রী মমতাজ বেগম, ছেলে হুমায়ুন শেখ ও হুমায়ুনের স্ত্রী সাবিনা বেগম।  

নিহতের ছোট ভাই কালাম শেখ বলেন, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে আমার ভাই আজাহার শেখের সাথে ভাতিজা হুমায়ুন ও তার পরিবারের বিবাধ ছিল। এই বিরোধের সোমবার আসরের পরে হুমায়ুন, হুমায়ুনের স্ত্রী ও মা আজাহার শেখের উপর হামলা করে। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একজন গ্রাম্য চিকিৎসকের কাছে নেওয়া হয়। সেখান থেকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, নিহতের খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। মামলা দায়ের-এর প্রস্তুতি চলছে। এ ঘটনায় যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2