• NEWS PORTAL

  • সোমবার, ০১ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, বন্দুকসহ ২০ লাখ টাকার মালামাল লুট

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৮, ২৮ জুন ২০২৪

ফন্ট সাইজ
মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, বন্দুকসহ ২০ লাখ টাকার মালামাল লুট

সাতক্ষীরার দেবহাটায় অস্ত্রের মুখে জিম্মি করে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুভাষ চন্দ্র ঘোষের বাড়িতে  ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতদল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ৮ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫ লক্ষ টাকা, একটি মোটর সাইকেল, সুভাষ ঘোষের লাইসেন্সকৃত একটি দোনালা বন্দুক, কয়েকটি মোবাইল ফোনসহ মোট ২০ লক্ষাধিক টাকার মালমাল লুট করে নিয়ে যায়। শুক্রবার ভোর রাতে উপজেলার দেবীশহর এলাকায় এ ডাকাতির ঘটনাটি ঘটে। 

গৃহকর্তা বীরমুক্তিযোদ্ধা সুভাষ চন্দ্র ঘোষ জানান, ভোররাত রাত দুই টার দিকে ৬/৭ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল কৌশলে তার বাড়ির গেটের তালা কেটে বাড়ির ভিতরে প্রবেশ করে। এরপর বাড়ির সকলকে তারা অস্ত্রের মুখে জিম্মি করে প্রথমে তাদের কাছ থেকে মোবাইল ফোন গুেেলা কেড়ে নেয় এবং একে এেেক বাড়িতে থাকা ৮ ভরি স্বর্ণালঙ্কার, একটি মোটর সাইকেল, তার লাইসেন্সকৃত একটি দোনালা বন্দুক, নগদ ৫ লক্ষ টাকা, কয়েকটি মোবাইল ফোনসহ নগদ ২০ লক্ষাধিক টাকার মালমাল লুট করে নিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি আরো জানান, এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বলেন, সংঘবদ্ধ ডাকাতির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ডাকাত চক্রকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: