• NEWS PORTAL

  • বুধবার, ২৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এক দশক পরে বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে পর্দায় ফিরছেন কোয়েল

প্রকাশিত: ১৬:১১, ১৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
এক দশক পরে বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে পর্দায় ফিরছেন কোয়েল

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান অভিনেত্রী কোয়েল মল্লিক।বাংলা বাণিজ্যিক ছবির অন্যতম মুখ কোয়েল মল্লিক একসময় তার একচেটিয়া আধিপত্য বিস্তার করে অভিনয় করেছেন টলিউডের সিনেমায়। তবে ‘শেষ থেকে শুরুর’র পর কোয়েলকে আর দেখা যায়নি কমার্শিয়াল ছবির নায়িকা হিসাবে। হয় তিনি মিতিন মাসি হয়ে পর্দায় ধরা দিয়েছেন, কিংবা যে কোন নারীকেন্দ্রিক ছবিতে উপস্থিত হয়েছেন পর্দায়। জিৎ কিংবা দেবের সঙ্গে কোয়েলের জুটি দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা।তবে সুসংবাদ এই যে আবারো সম্পর্কের গল্পে ফিরছেন কোয়েল মল্লিক।আর এক দশকেরও বেশি সময় পর বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। 

কোয়েলের নতুন এই ছবির নাম ‘স্বার্থপর’।‘স্বার্থপর’ পরিচালনার দায়িত্বে থাকছেন অন্নপূর্ণা বসু।দাদা-বোনের সম্পর্কের আবর্তে নির্মিত হবে এই ছবি। যেখানে কোয়েলের দাদার ভূমিকায় থাকছেন কৌশিক সেন। আর এই সিনেমায় কোয়েলের উকিলের ভূমিকায় থাকছেন রঞ্জিত মল্লিক।

 পর্দায় দেখা যাবে দাদা কৌশিক সেনের সঙ্গে কোয়েলের সম্পত্তি নিয়ে বিবাদ বাঁধবে, সেই সময় উকিলের ভূমিকায় থাকা রঞ্জিত মল্লিক কোয়েলের পাশে থাকবেন। এই ছবিতে গৃহবধূর চরিত্রে দেখা মিলবে কোয়েলের।তার  চরিত্রের নাম অপর্ণা। কোয়েলের নতুন এই সিনেমা প্রসঙ্গে বলেন, ‘আমাদের আশাপাশে এমন অনেক হোমমেকার রয়েছেন যাঁরা সংসারের দায়িত্ব সামলাতে গিয়ে নিজেদের স্বপ্ন-ইচ্ছেগুলো পূরণ করতে পারেন না। অপর্ণা তেমনই একটা চরিত্র’। লম্বা সময় পর বাবার সঙ্গে কাজ করতে পেরে উত্তেজিত কোয়েল। 

বাবা-মেয়ের চরিত্রে না থাকলেও রঞ্জিত মল্লিক এখানে শুধু কোয়েলের উকিল নন, অপর্ণার মেন্টরও বটে। সুতরাং বাবা-মেয়ের সম্পর্কের সূক্ষ্মতা উঠে আসবে গল্পে, যা স্পষ্ট। ছোট থেকে বোনকে কোলেপিঠে করে মানুষ করেছে দাদা, অথচ সম্পত্তির ভাগবাটোয়ারার প্রশ্ন উঠলেই অন্য খাতে বইবে সম্পর্ক। বাবা-মা'র সম্পত্তিতে নিজের অধিকার দাবি করার অর্থ কি মেয়ে ‘স্বার্থপর’? সেই প্রশ্নেরই উত্তর উঠে আসবে অন্নপূর্ণা বসু পরিচালিত কোর্টরুম ড্রামা ও সম্পর্কের গল্প 'স্বার্থপর' এ।

এর আগে জি ফাইভ বা হইচই প্ল্যাটফর্মের জন্য কনটেন্ট তৈরি করেছেন ‘স্বার্থপর’ সিনেমার পরিচালক। সহকারী হিসেবে দায়িত্ব পালন করা অন্নপূর্ণা প্রথমবার বড় পর্দার জন্য ছবি তৈরি করছেন। 'স্বার্থপর' সম্পর্কে অন্নপূর্ণা বলেন,' বাংলার প্রত্যেক মা-মেয়েই তাঁর গল্পের সঙ্গে একাত্মবোধ করবেন। আগামী কয়েক মাসের মধ্যেই শুরু হবে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে এই ছবিতে কৌশিক সেনের উকিলের চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

এদিকে  অযোগ্যর স্পেশাল স্ক্রিনিং-এ এসেছিলেন কোয়েল মল্লিক। এদিন কোয়েল জানান, এখন একদম ফিট তিনি। কিছুদিন আগে ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর সেটে হাতে যে আঘাত পেয়েছিলেন তা সেরে গিয়েছে । খুব শীঘ্রই নতুন উদ্যমে কাজে ফিরবেন টলি কুইন। 

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2