• NEWS PORTAL

  • বুধবার, ২৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাবা হওয়ার আগে ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন রণবীর সিং

প্রকাশিত: ১৬:১৬, ১৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
বাবা হওয়ার আগে ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন রণবীর সিং

বলিউডের এ সময়ের আলোচিত তারকা অভিনেতা রণবীর সিং। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে এই তারকা ইতিমধ্যে নিজের মেধার প্রমাণ দিয়েছেন, হয়েছেন দর্শক নন্দিত। খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন এই অভিনেতা। আর সম্প্রতি শোনা যাচ্ছে, রণবীর নাকি স্ত্রী দীপিকার সাথে তাল মিলিয়ে ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন।

অন্তঃসত্ত্বা অবস্থায় কমবেশি সব মেয়েরই ওজন বাড়ে। আর সেটা চিকিৎসকের পরামর্শ মতো বাড়াতেও হয়। তবে সন্তান আসার জন্য বাবারা ওজন বাড়াচ্ছেন, এমনটা কখনও শুনেছেন! তবে দীপিকা-রণবীরের ক্ষেত্রে এমনটাই ঘটেছে। হবু মা নন, হবু বাবা রণবীর বলছেন, তিনি নাকি বাবা হওয়ার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চান!

দীর্ঘদিন ধরে রুপালি পর্দায় অনুপস্থিত রণবীর সিং এমন সিদ্ধান্ত নিতেই পারেন। বড় পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছে ২০২৩-এ। করণ জোহরের ‘রকি ঔর রানি কি প্রেম কহানি’তে। তার পর আর কোনও ছবি মুক্তি পায়নি তার!  গুঞ্জন রয়েছে চলতি বছরে তিনি নাকি কোনও শুটিং করছেন না। ফলে, এ বছরেও তাঁর কোনও ছবি মুক্তি পাবে না। সব ঠিক থাকলে তিনি নাকি ২০২৫-এ পর্দায় ফিরতে পারেন।  আর এসব নিয়ে কাজের ফাঁকে চর্চা চলছে অভিনেতাকে নিয়ে। চর্চার আরও কারণ হলো হবু বাবা ইতিমধ্যেই ঘোষণা করেছেন, তিনি স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছুটি নিয়েছেন। নতুন মায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সন্তান মানুষ করবেন বলে। সেই জায়গা থেকেই নাকি রটনা, দীপিকার সঙ্গে পাল্লা দিয়ে ওজন বাড়াচ্ছেন তিনিও।

তবে আসল ঘটনা  ফাঁস করেছেন লেখক শোভা দে। অতি সম্প্রতি তিনি দেখা করেছিলেন রণবীরের সঙ্গে। নানা বিষয় নিয়ে আড্ডাও দেন তারা। তখন শোভা জানতে পারেন, কাজ না করলেও হাতে একমুঠো ছবি নায়কের। কোনটা আগে ফ্লোরে যাচ্ছে সেটা অবশ্য ফাঁস করতে রাজি নন রণবীর। তবে তার জন্যই নাকি ১৫ কেজি ওজন বাড়াতে হবে। সাধারণত, ওজন বাড়ানোর কথা উঠলে কপালে চিন্তার ভাঁজ পড়ে নায়ক-নায়িকাদের। কারণ, পরে ওজন কমানো বিশাল সমস্যা হয়ে দাঁড়ায়। কিন্তু রণবীরের  কোনও ভ্রুক্ষেপ নেই তাতে। তিনি খোশমেজাজে ভাত, মিষ্টির মতো কার্বোহাইড্রেটযুক্ত খাবার দেদার খাচ্ছেন।আর খাওয়ার মুহূর্তগুলো উপভোগ করছেন। রণবীর সিং এর এই নতুন রূপ দেখতে উৎসুক অনুরাগী এবং বলিপাড়া।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2