• NEWS PORTAL

  • বুধবার, ২৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদ উপলক্ষে মুক্তি পেল সপ্নীল রাজের ‘উতলা হাওয়া’

প্রকাশিত: ১৮:১৭, ১৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
ঈদ উপলক্ষে মুক্তি পেল সপ্নীল রাজের ‘উতলা হাওয়া’

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সংগীতশিল্পী সপ্নীল রাজের কন্ঠে মুক্তি পেল তার মৌলিক গান ‘উতালা হাওয়া’। গানটি সপ্নীল রাজ অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন লন্ডন প্রবাসী রকিব আলী ও সুর-সঙ্গীতায়োজনে ছিলেন সাকিবুল হাসান সুজন।

রকিব আলির ভাষ্য মতে, সপ্নীল রাজ বরাবরই খুবই মিষ্টি করে গায়, ওর গায়কী দারুন উপভোগ করি আমি, উতালা হাওয়া, বেচেঁ থাকার মত গান হবে ইনশাআল্লাহ। আমার লেখা ‘উতালা হাওয়া’ গানটি যেন প্রান পেয়ে গেলো সপ্নীল এর ভোকালে উঠার পর। আমি খুবই খুশি বাকিটা আল্লাহ্ ভরসা।

সুর ও সংগীত করেছেন সাকিবুল হাসান সুজনের ভাষ্যমতে, সপ্নীল রাজ খুবই সুন্দর গায়, ওর গায়কী টা খুবই ইউনিক। উতলা হাওয়ার কথা যদি বলি এটা আমাদের সপ্নের প্রজেক্ট ও বলা চলে। আমি সুর সংগীত সাধ্যমত করেছি, বাকিটা দর্শকরাই বলবে। 

গানটির মিউজিক ভিডিওতে প্রথমবারের মত শিল্পী নিজেই মডেল হয়েছেন এবং তার সাথে মডেল হিসেবে ছিলো মহিমা চৌধুরী। সম্প্রতি কক্সবাজারের চমৎকার লোকেশনে গানটির শুটিং শেষ হয়েছে, মিউজিক ভিডিওটির পরিচালনায় ছিলেন শিমুল চৌধুরী। ক্যামেরায় ছিলেন এস এম তুষার ও রূপসজ্জায় ছিলেন মির্জা।

সঙ্গীত শিল্পী বলেন, গানটি আমার খুবই পছন্দের, আর রকিব আলী ভাই গানটি দারুন লিখেছেন নিঃসন্দেহে। আসলে আমি ক্ষুদ্র মানুষ হয়ে এত গুণী মানুষের লেখা গান গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সুর সংগীতে ছিল আমার বন্ধু, সাকিবুল হাসাম সুজন। ও বরাবরই খুব গুছিয়ে গান বানাতে পছন্দ করে। আশা করছি গানটি সবার ভালোবাসা কুড়াবে। সবার দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2