• NEWS PORTAL

  • রবিবার, ৩০ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিয়ে না করেই একসঙ্গে থাকেন বিজয় থালাপতি ও তৃষা কৃষ্ণণ

প্রকাশিত: ১৭:৩২, ২৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
বিয়ে না করেই একসঙ্গে থাকেন বিজয় থালাপতি ও তৃষা কৃষ্ণণ

বিজয় থালাপতি ও তৃষা কৃষ্ণণ

লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশনের মধ্যেই পর্দার তারকা জুটি বাস্তবেও একে অন্যের সঙ্গে জড়িয়ে পড়েন। যার সাম্প্রতিক উদাহরণ, বিজয় থালাপতি-তৃষা কৃষ্ণণ। দুই দক্ষিণী অভিনেতাকে নিয়ে গুঞ্জন অনেক দিনের। মঙ্গলবার নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়ল। 

সোমবার (২৪ জুন) ছিল বিজয়ের জন্মদিন। আর সেই উদ্‌যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন দক্ষিণী এ নায়িকা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি একত্রবাস করছেন!

এর পিছনেও গল্প আছে। বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার হয়। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও। ২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই রসায়ন নাকি বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় তারা ঘোষণাও করেন, সবটাই রটনা। তারা শুধুই বন্ধু। ১৫ বছর পর সব রটনা সরিয়ে ফের তারা জুটিতে লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে কাজ করেন। অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন গুঞ্জন, লুকিয়ে প্রেম করছেন এই জুটি।

এর পর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবি শিকারিরা। কখনও বিমানবন্দরে, তো কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদা ভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলন্তি! যার আঁচ পেয়েছে বিনোদন দুনিয়া। সোমবার বিজয়ের জন্মদিন উদযাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। জানা যায়, শুধু প্রেম নয় একত্রবাস করছেন যুগল।

বিভি/জোহা

মন্তব্য করুন: