• NEWS PORTAL

  • রবিবার, ৩০ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে বিক্ষোভ, জবাব দিলেন নায়িকার বাবা

প্রকাশিত: ১৮:০৪, ২৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে বিক্ষোভ, জবাব দিলেন নায়িকার বাবা

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির বিয়ে নিয়ে বিহারে রীতিমতো শুরু হয়েছে বিক্ষোভ। এই বিয়েকে দেওয়া হয়েছে ‘লাভ জিহাদ’র তকমা। এবার এই ‘লাভ জিহাদ’র বিরুদ্ধে জবাব দিলেন স্বয়ং সোনাক্ষী। তবে সোজাসুজি নয়, তিনি ট্রোলের বিরুদ্ধে জবাব দেওয়ার জন্য বেছে নিলেন অন্য পন্থা।

জাহির-সোনাক্ষীর সাত বছরের সম্পর্ক পরিণতি পেয়েছে। বেশ ধুমধাম করেই বিয়ে সারলেন বলিউডের ‘দাবাং’ গার্ল। বয়স-ধর্ম এমন কী পরিবার কেউই বাধা হননি তাদের বিয়েতে। কিন্তু সেই বিয়ে নিয়ে মাথাব্যথা সমাজের এক অংশের। বয়সে ছোট, ভিন্ন ধর্মের পুরুষকে সোনাক্ষীর বিয়ে করা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

‘লাভ জিহাদ’ নিয়ে বিক্ষুব্ধ জনতা জানিয়েছেন, শক্রঘ্ন সিনহার মেয়েকে তারা পাটনায় ঢুকতে দেবেন না। হিন্দু শিব ভবানী সেনা'র মতো কিছু হিন্দু সংগঠনের পক্ষ থেকে এই বিয়ে নিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হচ্ছে বলে জানা গিয়েছে। তবে এই সব কিছুর বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন শক্রঘ্ন সিনহা। বিরোধীদের কড়া ভাষায় কথাও শুনিয়েছিলেন তিনি।

আর এবার এই ‘লাভ জিহাদ’-এর বিরুদ্ধে জবাব দিলেন স্বয়ং সোনাক্ষী। ইনস্টাগ্রামে অভিনেত্রী, অ্যানিমেটর প্রসাদ ভাটের তৈরি একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টেটিতে বলা হয়েছিল প্রেম সর্বজনীন ধর্ম, যা জীবনের বিভিন্ন স্তরের মানুষকে আবদ্ধ করে। আর প্রসাদ ভাটের তৈরি সেই পোস্টটির কমেন্টে নায়িকা লিখলেন, 'সত্যি কথা! এটাই খুব সুন্দর! ধন্যবাদ।'

এর আগে শক্রঘ্ন সিনহাও ট্রলকারীদের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, ‘নিজের চরকায় তেল দিন আপনারা। যারা বলছেন তাদের যদি কাজ না থাকে তখন বাজে বকাটাই তাদের একমাত্র কাজ হয়ে দাঁড়ায়। আমার মেয়ে কোনও অবৈধ বা অসাংবিধানিক কাজ করেনি।'

৭ বছর আগে সোনাক্ষী-জাহিরের প্রেমের শুরুটা হয়েছিল সালমান খানের হাত ধরে। ভাইজানের পার্টিতেই হয় তাদের প্রথম আলাপ। আর তারপর তা গড়ায় প্রেম সেখান থেকে হয় বিয়ে। মায়ের শাড়ি পরে বিয়ে সারেন সোনাক্ষী। তারপর রিসেপশনে বেছে নেন লাল রঙের বেনারসি। তাদের রিসেপশনে হাজির ছিলেন সালমান খান, সিদ্ধার্থ রায় কাপুর, বিদ্যা বালান এবং বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু-সহ বলিউডের বিখ্যাত সব তারকারা। তাছাড়াও বিয়ের সব অনুষ্ঠানে অংশ নিয়েছেন সোনাক্ষী ও জাহিরের ঘনিষ্ঠ বন্ধু হুমা কুরেশি ও তার ভাই।

বিভি/জোহা

মন্তব্য করুন: