• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গ্রামে ঢুকে পড়েছে চিতাবাঘ, আতঙ্কে ঘুম নেই গ্রামবাসীর (ভিডিও)

প্রকাশিত: ১৮:২১, ২৯ জুন ২০২৪

ফন্ট সাইজ
গ্রামে ঢুকে পড়েছে চিতাবাঘ, আতঙ্কে ঘুম নেই গ্রামবাসীর (ভিডিও)

প্রতীকী ছবি

একটা নয়, গ্রামে ঢুকে পড়েছে দুটো চিতাবাঘ। আর বাঘের বিচরণ করার সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভিতে। ভিডিও ভাইরাল। আতঙ্কে ঘুম উড়িয়ে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, গুরুগ্রামে টিকলি গ্রামে।

ভারতের গুরুগ্রামের একটি ছোট্ট, নিরিবিলি গ্রামে এই টিকলি। তবে গ্রামের কাছে আরাবল্লি পার্বত্য এলাকা আর জঙ্গল। বন্যপ্রাণীদের অবাধ বিচরণক্ষেত্রে। সেখান থেকে গ্রামে ঢুকে পড়ে বন্য়জন্তুরা। যেমন ঢুকল বৃহস্পতিবার রাতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Firstpost (@firstpost)

তখন গভীর রাত। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, নিঃশব্দে গ্রামের একটি গোয়ালঘরে ঢুকে গবাদি পশুদের উপর হামলা চালাচ্ছে দুটি চিতাবাঘ! বন দফতরের তরফে জানানো হয়েছে, 'টিকলি গ্রামে চিতাবাঘের হামলার খবর পেয়েছি। দিন দশেক আগেও একই এলাকায় চিতাবাঘের হামলার খবব এসেছিল। আমরা কর্মীরা গ্রামে গিয়েছিলেন। সিসিটিভি ফুটেজে দুটি চিতাবাঘকে গ্রামে ঢুকতে দেখা গিয়েছে। গরুদের শিকার চিতাবাঘের পক্ষে সহজ, সেকারণেই বারবার আসছে'।

চিতাবাঘ ধরার জন্য গ্রামে জাল পাতার সিদ্ধান্ত নিয়েছে বন দফতর। গবাদি পশুদের বাঁচাতে গোয়ালা চারিদিকে দেওয়া আরও উঁচু করার বা জাল দিয়ে ঘিরে ফেলার পরামর্শ দেওয়া হয়েছে গ্রামবাসীদের। আতঙ্কে এখন রাত জাগছে গোটা গ্রাম। চারিদিকে সতর্ক নজর সকলের। সূত্র: জিনিউজ

বিভি/এজেড

মন্তব্য করুন: