• NEWS PORTAL

  • শনিবার, ২৯ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

১৩ জুন থেকে শুরু বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস

প্রকাশিত: ১৯:০৫, ১০ জুন ২০২৪

ফন্ট সাইজ
১৩ জুন থেকে শুরু বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিগত বছরের ন্যায় এবারও ঘরমুখো মানুষের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিতকরণের লক্ষ্যে আগামী ১৩ জুন থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ আয়োজন করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)।

সোমবার থেকে বিআরটিসির সংশ্লিষ্ট ডিপো হতে অগ্রিম টিকেট বিক্রয় শুরু হয়েছে এবং আগামী ১৮ জুন পর্যন্ত ঈদ সার্ভিসের বাস চলাচল করবে। ঢাকাস্থ মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ি, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (চাষাড়া) হতে নিম্নবর্ণিত রুটসমূহের (ঢাকা হতে) অগ্রিম টিকেট বিক্রয়ের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিঝিল বাস ডিপোর নিয়ন্ত্রণে-ঢাকা-রংপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, নওগাঁ, কুষ্টিয়া, বরিশাল, গোপালগঞ্জ, জয়পুরহাট, জামালপুর ও কলমাকান্দা রুটে।

কল্যাণপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে-ঢাকা-রাজশাহী, নওগাঁ, নেত্রকোনা, সৈয়দপুর, ঠাকুরগাঁও, বরিশাল, গোপালগঞ্জ, গাইবান্ধা, বগুড়া, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, কুষ্টিয়া, নাগরপুর, পাটুরিয়া ও নালিতাবাড়ি রুটে। গাবতলী বাস ডিপোর নিয়ন্ত্রণে-ঢাকা-রংপুর, ভাটিয়াপাড়া ও পাটুরিয়া রুটে। জোয়ারসাহারা বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-রংপুর, দিনাজপুর, নওগাঁ, ময়মনসিংহ, সিবিএস ২ (গুলিস্তান)-বরিশাল ও বগুড়া রুটে। মিরপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-ঠাকুরগাঁও, রংপুর, পঞ্চগড়, স্বরুপকাঠী, গোপালগঞ্জ ও বগুড়া রুটে।

মোহাম্মদপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে-ঢাক-রংপুর, দিনাজপুর, লালমনিরহাট, বগুড়া, নওগাঁ, বরিশাল, খুলনা, গোপালগঞ্জ ও ময়মনসিংহ রুটে।

গাজীপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- গাজীপুর-খুলনা, বরিশাল, রংপুর, বগুড়া ও ময়মনসিংহ রুটে। যাত্রাবাড়ি বাস ডিপোর নিয়ন্ত্রণে-ঢাকা-রংপুর, দিনাজপুর, খুলনা, কুড়িগ্রাম, ভাঙ্গা ও বরিশাল রুটে।

নারায়ণগঞ্জ বাস ডিপোর নিয়ন্ত্রণে-ঢাকা-ভাঙ্গা (ফরিদপুর), বরিশাল, হবিগঞ্জ, রংপুর, লালমনিরহাট, নওগাঁ, নেত্রকোনা ও বগুড়া রুটে। কুমিল্লা বাস ডিপোর নিয়ন্ত্রণে- কুমিল্লা-সিলেট ও সুনামগঞ্জ রুটে। নরসিংদী বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-পঞ্চগড়, ঠাকুরগাঁও, রংপুর, নওগাঁ ও বগুড়া রুটে। সিলেট বাস ডিপোর নিয়ন্ত্রণে- সিলেট-চট্রগ্রাম, লক্ষীপুর, ময়মনসিংহ, রংপুর ও তারাকান্দি রুটে।

দিনাজপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- দিনাজপুর-ঢাকা (গাবতলী) রুটে। সোনাপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- সোনাপুর-চট্রগ্রাম ও বরিশাল রুটে। বগুড়া বাস ডিপোর নিয়ন্ত্রণে- বগুড়া-রংপুর রুটে। রংপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- রংপুর-মোংলা ও ঢাকা রুটে। খুলনা বাস ডিপোর নিয়ন্ত্রণে- খুলনা-ঢাকা, শ্যামনগর-কিশোরগঞ্জ ও রংপুর রুটে। পাবনা বাস ডিপোর নিয়ন্ত্রণে-পাবনা-গাজীপুর চৌরাস্তা রুটে। ময়মনসিংহ বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-ময়মনসিংহ, ফুলপুর, ঠাকুরগাঁও, রংপুর, গাইবান্ধা ও কুড়িগ্রাম রুটে।

চট্টগ্রাম বাস ডিপোর নিয়ন্ত্রণে- চট্টগ্রাম-রংপুর, বরিশাল, ভোলা (চরফ্যাশন), মজুচৌধুরীর হাট ও চাঁদপুর রুটে। টুঙ্গীপাড়া বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-পাটগাতি রুটে। বরিশাল বাস ডিপোর নিয়ন্ত্রণে- বরিশাল-ঢাকা ও রংপুর রুটে। যাত্রীসাধারণকে বিআরটিসির ‘ঈদ স্পেশাল সার্ভিস’ সেবা গ্রহণ করার জন্য বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

বাস রির্জাভের জন্য নিম্নে উল্লেখিত নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

ম্যানেজার (অপাঃ) যথাক্রমে মতিঝিল বাস ডিপো- মোবাইলঃ ০১৭১৮-১৮৩৫৮৯, কল্যাণপুর বাস ডিপো- মোবাঃ ০১৭১৫-৬৫২৬৮৩, গাবতলী বাস ডিপো- মোবাঃ ০১৭১৭-৭৬৩৮২০, জোয়ারসাহারা বাস ডিপো- মোবাঃ ০১৭১৬-৬৮৪১৪৪, মিরপুর বাস ডিপো- মোবাঃ ০১৭৪০-০৯৮৮৮৮, মোহাম্মদপুর বাস ডিপো- মোবাঃ ০১৭১০-৮১৫৮৫৬, গাজীপুর বাস ডিপো- মোবাঃ ০১৯৬৪-৩৭৭৯৭৫, যাত্রবাড়ি বাস ডিপো- মোবাঃ ০১৭১১-৩৯১৫১৪, নারায়ণগঞ্জ বাস ডিপো- মোবাঃ ০১৯১৯-৪৬৫২৬৬, কুমিল্লা বাস ডিপো- মোবাঃ ০১৭৩৬-৯৮৪৯৩৫, নরসিংদী বাস ডিপো- মোবাঃ ০১৯১২-৭৭০৮৬৪, দিনাজপুর বাস ডিপো- মোবাঃ ০১৭১২-৩৮২১৪৪, সোনাপুর বাস ডিপো- মোবাঃ ০১৯১৬-৭২১০৪৪, বগুড়া বাস ডিপো- মোবাঃ ০১৯১৩-৭৪১২৩৪, খুলনা বাস ডিপো- মোবাঃ ০১৮১৪-৪৯৮৬৬১, পাবনা বাস ডিপো- মোবাঃ ০১৭১৫-১০৩৪২৪, ময়মনসিংহ বাস ডিপো- মোবাঃ ০১৭৫৮-৮৮০০১১, চট্রগ্রাম বাস ডিপো- মোবাঃ ০১৭৯৮-১৩১৩১৩, টুঙ্গীপাড়া বাস ডিপো- মোবাঃ ০১৭১২-১৮৭৭৯০, বরিশাল বাস ডিপো-মোবাঃ ০১৭১১-৯৯৮৬৪২ ও সিলেট বাস ডিপো- মোবাঃ ০১৭১০-৩৫৮১৪২।

বিভি/ এসআই

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2