• NEWS PORTAL

  • রবিবার, ৩০ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তুহিন রেজার বিরুদ্ধে হওয়া অর্থ আত্মসাতের মামলা খারিজ

প্রকাশিত: ২০:২৪, ২৭ জুন ২০২৪

আপডেট: ২০:২৬, ২৭ জুন ২০২৪

ফন্ট সাইজ
তুহিন রেজার বিরুদ্ধে হওয়া অর্থ আত্মসাতের মামলা খারিজ

ফার্স্ট ফাইন্যান্সের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. তুহিন রেজার বিরুদ্ধে মিথ্যা অর্থ আত্নসাতের মামলা খারিজ করে দিয়েছেন আদালত। গত বুধবার (২৬ জুন) যুগ্ম জেলা ও দায়রা জজ ৪র্থ আদালত ঢাকায় মামলাটি খারিজ করা হয়। এর আগে ২০২২ সালে অহেতুক মিথ্যা, হয়রানিমূলক ও অসৎ উদ্দেশ্যে মামলাটি করেন ফাস্ট ফাইনান্স লিমিটেড।

আদেশে বলা হয়, সাবেক এমডি তুহিন রেজার বিরুদ্ধে অভিযোগের কোনো সত্যতা নাই। তিনি দায়িত্বে থাকাকালীন অবৈধভাবে কোনো ধরণের টাকা গ্রহণের কোনো ঘটনা ঘটে নাই। মূলত তুহিন রেজার পেশাগত সাফল্যের প্রতি ঈর্ষাবশত ও তাকে হয়রানি ও হেনস্থা করার উদ্দেশ্যে মিথ্যা বর্ণনায় অত্র মোকদ্দমা দায়ের করা হয়েছে। 

মামলা খারিজে বলা হয়, সকল অভিযোগের দলিলপত্র পর্যালোচনা ও সার্বিক বিবেচনায় অত্র আদালতের নিকট প্রতীয়মান হয় যে, বিবাদীপক্ষ গণের আনীত দরখাস্তটি আইনগত বৈধ এবং সঠিক। সুতরাং, বিবাদীপক্ষ তাদের প্রার্থীত মতে প্রতিকার পেতে আইনগত হকদার। উক্ত অবস্থায় বিবাদীগণের আনীত দেওয়ানী কার্যবিধি- ৭ আদেশের ১১ বিধি ও ১৫১ ধারা মোতাবেক দরখাস্তটি মঞ্জুরযোগ্য। অত্র মোকদ্দমাটি বাদীর বিরুদ্ধে দোতরফা সূত্রে বিনা খরচায় দেওয়ানী কার্যবিধি আইনের ৭ আদেশের ১১ বিধি তৎসহ ১৫১ ধারার বিধান মোতাবেক দরখাস্তটি মঞ্জুরক্রমে অত্র মোকদ্দমার আর্জিটি খারিজ ( Reject) করা হলো। 

এ বিষয়ে ফাস্ট ফাইন্যান্সের সাবেক ব্যবস্থাপনা পরিচালক তুহিন রেজা বলেন,  মিথ্যা, হয়রানিমূলক ও অসৎ উদ্দেশ্যেমূলক মামলা দায়ের করা হয়েছিল আমার বিরুদ্ধে। বিচার বিভাগের উপর আমার বিশ্বাস ছিল, তাই ন্যায়বিচার পেয়েছি। মূলত আমার সফল ঈর্ষান্বিত হয়ে আমাকেসহ আরো কয়েকজন সহকর্মীর বিরুদ্ধে উদ্দ্যেশপ্রণোদিত এই মামলা করা হয়েছিল।

বিভি/পিএইচ

মন্তব্য করুন: