• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঢাবির ২০০০-০১ সেশনের শিক্ষার্থীদের ফল উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯:৪৩, ২৮ জুন ২০২৪

ফন্ট সাইজ
ঢাবির ২০০০-০১ সেশনের শিক্ষার্থীদের ফল উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০০০-০১ সেশনের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ও ফল উৎসব সমাজবিজ্ঞান অনুষদের মোজাফফর আহমেদ চৌধুরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ জুন) সকাল ১০টায় ২০০০-০১ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগ, অনুষদ ও ইনস্টিটিউটে যারা ভর্তি হয়েছিলেন, মূলত তাদের নিয়েই এই আয়োজন।

আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে, 'ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও বন্ধন দৃঢ় করার লক্ষ্যে প্রথমবারের মতো এই আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে আমরা দীর্ঘদিন পর সবাই ক্যাম্পাসে একত্রিত হয়েছে। সৃষ্টি হয়েছে নতুন মেলবন্ধন।'

পুনর্মিলনীতে সংসদ সদস্য, প্রশাসন, পুলিশ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, ব্যাংকার, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশায় কর্মরত ২০০০-২০০১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা অংশ নেন। 

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই সেশনের প্রাক্তন শিক্ষার্থী এবং বাগেরহাটের সংসদ সদস্য এইচএম বদিউজ্জামান সোহাগ বলেন, এই পুনর্মিলনীর মাধ্যমে আমরা আবার সংগঠিত হতে চাই। প্রাক্তন শিক্ষার্থীরা নিজেদের কল্যাণের পাশাপাশি সমাজের উন্নয়নে অবদান রাখতে চাই। এবারের পুনর্মিলনী থেকে আমরা আগামী দিনের কর্ম পরিকল্পনা উপস্থাপন করব। ধীরে ধীরে এটি সাংগঠনিক পর্যায়ে রূপদান করা হবে।

বিভি/টিটি

মন্তব্য করুন: