• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জাবেদ ফুড এন্ড বেভারেজের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর শপআপ

প্রকাশিত: ১৭:১১, ৩০ জুন ২০২৪

ফন্ট সাইজ
জাবেদ ফুড এন্ড বেভারেজের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর শপআপ

দেশের এফএমসিজি সেক্টরে উদীয়মান জাবেদ ফুড এন্ড বেভারেজ সম্প্রতি শপআপ-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুযায়ী, জাবেদ ফুড এন্ড বেভারেজ-এর পণ্য পৌঁছে দিতে তাদের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করবে শপআপ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাবেদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাশেদুল করিম, শপআপ-এর কো-ফাউন্ডার ও সিবিও সুজয়থ আলী, শপআপ-এর সিএফও ভাশিষ্ঠা মহেশ্বরী, শপআপ-এর চিফ অব স্টাফ মো. জিয়াউল হক ভুইয়া, শপআপ-এর ডিসিএফও মো. আবিদ হোসেন খান এবং মোকাম-এর সোসিং ও পার্টনারশিপ লীড আদনান ফিরোজ।

এই চুক্তি অনুযায়ী, শপআপ-এর কমার্স প্ল্যাটফর্ম মোকাম তাদের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে জাবেদ ফুড এন্ড বেভারেজের পন্য দেশের সর্বত্র পৌঁছে দেবে। বর্তমানে দেশের প্রতিটি প্রান্তে থাকা মোকাম-এর ডিস্ট্রিবিউশন সেন্টার মান ঠিক রেখে ও খাদ্য অপচয় কমিয়ে উৎপাদক থেকে খুচরা ব্যবসায়িদের কাছে সহজে পন্য পৌঁছে দিচ্ছে। একইসাথে নিজেদের ব্যবসার সক্ষমতা বাড়াতে মোকাম-এর উন্নত প্রযুক্তি ব্যবহার করবে জাবেদ ফুড অ্যান্ড বেভারেজ। 

জাবেদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাশেদুল করিম বলেন, “দেশের সব জায়গায় আমাদের পন্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে শপআপ-এর সাথে এই চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। দেশেজুড়ে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন পণ্য পৌঁছে দেয়ার মাধ্যমে আমাদের লক্ষ্যে এগিয়ে যেতে এই অংশীদারিত্ব কার্যকরী ভূমিকা রাখবে। এছাড়া উন্নত প্রযুক্তির মাধ্যমে ব্যবসায়িক কার্যক্রম আরও সুবিন্যস্ত, স্বচ্ছ ও কার্যকর করবে।”

ভ্যালু চেইনের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে থাকার কারণে বাংলাদেশের কৃষক ও উৎপাদনকারী পণ্য ডিস্ট্রিবিউশনে নানা চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছে। ফলে জনসাধারনের সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য পেতে অসুবিধা হচ্ছে। শপআপের সাথে সহযোগীতার লক্ষ্য এই ব্যবধানগুলি পূরণ করে জাবেদ ফুড অ্যান্ড বেভারেজ-এর পণ্যগুলি ভোক্তাদের কাছে পৌঁছানো নিশ্চিত করা। একই সাথে দেশিয় ব্র্যান্ড ও পণ্য প্রচার করে স্থানীয় বাজার শক্তিশালী করা।

শপআপ-এর চিফ অব স্টাফ মো. জিয়াউল হক ভুইয়া বলেন, “দেশজুড়ে পন্য পৌঁছে দিতে জাবেদ ফুড এন্ড বেভারেজের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা উচ্ছ্বসিত। দেশিয় ব্র্যান্ড ও পণ্য প্রচারের মাধ্যমে স্থানীয় বাজার আরও শক্তিশালী করাই শপআপ-এর মূল লক্ষ্য। দেশে উৎপাদিত পণ্য প্রচারের মাধ্যমে স্থানীয় বাজারকে শক্তিশালী করার লক্ষ্যে আমরা কাজ করছি।”

বিভি/এজেড

মন্তব্য করুন: