• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যে কোনো পরিস্থিতির জন্য সরকারকে প্রস্তুত থাকার হুঁশিয়ারি বিএনপির

প্রকাশিত: ২২:২০, ২৯ জুন ২০২৪

ফন্ট সাইজ
যে কোনো পরিস্থিতির জন্য সরকারকে প্রস্তুত থাকার হুঁশিয়ারি বিএনপির

বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে, যে কোনো পরিস্থিতির জন্য তৈরি থাকতে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন, বিএনপি নেতারা। ভারতের সাথে বাংলাদেশের স্বার্থ বিরোধী চুক্তির অভিযোগ করেন তারা। তীব্রতর আন্দোলনে সরকারকে পরাজিত করার হুঁশিয়ারি দেন, বিএনপি নেতারা।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেছে বিএনপি। পূর্ব ঘোষিত কর্মসূচি তাই শনিবার (২৯ জুন) দুপুরের আগ থেকেই নয়াপল্টনমুখী মানুষের ঢল। বিএনপি নেতা-কর্মীদের এ সব মিছিল থেকে বেগম খালেদা জিয়ার মুক্তির জোর দাবি জানানো হয়।

ঢাকা মহানগর বিএনপিসহ বেশ কয়েকটি অঙ্গ সংগঠনের কমিটি না থাকায়- সে সব কমিটিতে আসতে চাওয়া নেতাদের- কর্মী বাহিনীর উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

বিএনপি নেতারা অভিযোগ করেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে সরকার। ভারতের সাথে অসম চুক্তির অভিযোগ করেন তারা। বলেন, দেশ বিরোধী কোন চক্রান্ত মেনে নেবে না জনগণ। 

এবার রাজপথে থেকেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করার কথা জানান, বিএনপি মহাসচিব। তিনি বলেন, বেগম জিয়াকে যে মামলায় সাজা দেয়া হয়েছে, তা সম্পূর্ণ বেআইনি।


বিএনপি নেতাদের অভিযোগ, বিশেষ কাউকে খুশি করতে বেগম খালেদা জিয়ার সাজার রায় দেয়া হয়েছে। উচ্চ আদালতেও তিনি ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন বলে মন্তব্য করেন বিএনপির নেতারা।

বিভি/রিসি

মন্তব্য করুন: