• NEWS PORTAL

  • বুধবার, ২৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পাকিস্তানের বিদায়ে তামিমের মন ভালো নেই 

প্রকাশিত: ১৮:৩১, ১৬ জুন ২০২৪

আপডেট: ২২:১৭, ১৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
পাকিস্তানের বিদায়ে তামিমের মন ভালো নেই 

ছবি: ফাইল ফটো

স্মরণকালের সবচেয়ে বাজে একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ কাটাচ্ছে পাকিস্তান। গ্রুপপর্বে একটি ম্যাচ থাকলেও তা হলো স্রেফ নিয়মরক্ষার। কারণ, বহু আগেই সুপার এইট থেকে বিদায় নিশ্চিত হয়েছে ২০০৯ সালের চ্যাম্পিয়নদের।

শক্তিশালী দলটির এমন বিদায়ে মন ভালো নেই জাতীয় দলের বাইরে থাকা বাংলাদেশের ওপেনার তামিম ইকবালের। যা নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি। নিজের ভেরিফায়েড সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’ অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ায় খারাপ লাগছে। আশা করছি, পরের বার তারা ভালোভাবে ফিরে আসবে, শাহিন আফ্রিদিদের মতো সিনিয়ররা দলকে পথ দেখাবে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের গত আসরেও ফাইনাল খেলেছে পাকিস্তান। এর আগের আসরেও ভারতকে হারিয়ে সেমিফাইনালে খেলেছিল তারা। তবে এবার গ্রুপপর্বের প্রথম ম্যাচেই হেরে গেছে র‌্যাংকিয়ে অনেক নিচের দল যুক্তরাষ্ট্রের বিপক্ষে। আর এরপর বাগে পেয়েও হারাতে পারেনি চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে। যদিও তৃতীয় ম্যাচে কানাডার বিপক্ষে জয় পায় বাবর আজমের দল। তবে আয়াল্যান্ড এবং যুক্তরাষ্ট্রের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হলে শেষরক্ষা হয়নি বাবর আজমের দলের।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2