• NEWS PORTAL

  • শুক্রবার, ২৮ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আফগানদের জয়ে সেমিফাইনালের আশা টিকে রইলো বাংলাদেশের

প্রকাশিত: ১০:৫৬, ২৩ জুন ২০২৪

ফন্ট সাইজ
আফগানদের জয়ে সেমিফাইনালের আশা টিকে রইলো বাংলাদেশের

টানা দুটি ম্যাচ হেরে সুপার এইট থেকে বিশ্বকাপ মিশন শেষ করার শঙ্কায় রয়েছে বাংলাদেশ। কিন্তু আজকের একটি ম্যাচে হঠাৎ সেমিফাইনালের আশা টিকে রইলো। কী করলে কী হতে পারে আর কেমন ফলাফল করলে পাওয়া যাবে সেমিফাইনালের টিকিট।

গ্রুপপর্বে হিসাব মিলিয়েই সুপার এইটের টিকিট পায় বাংলাদেশ। সুপার এইটেও বাংলাদেশের ভাগ্যের চাকা খুব একটা ঘুরল না। অস্ট্রেলিয়ার কাছে ডি/এল মেথডে হারের পর ভারতের বিপক্ষে ৫০ রানের পরাজয়। দুই ম্যাচে দুই হারের পর বাংলাদেশের বিদায় অনেকটাই নিশ্চিত। 

কিন্তু, হিসাব আর প্রত্যাশা এখনও টি-টোয়েন্টি বিশ্বকাপে টিকিয়ে রেখেছে টাইগারাদের সেমিফাইনালের স্বপ্ন। অস্ট্রেলিয়ার বিপক্ষে জিতলে তিন ম্যাচের সবকটি জিতে সেমিফাইনালে পা রাখবে ভারত। আর নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশ যদি আফগানিস্তানকে হারায়, অবশ্য সেটাও বড় রানের ব্যবধানে। তাহলেই সমান দুই পয়েন্ট হবে আফগানিস্তান, অস্ট্রেলিয়া এবং বাংলাদেশের। সেখান থেকে রানরেটের সাহায্যে বাংলাদেশ যেতে পারে সেমিতে।

আগামী মঙ্গলবার ২৫ মে ভোর সাড়ে ছয়টায় আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। যদিও আফগানিস্তান যে ফর্মে আছে, তাতে করে তাদের হারানো কষ্টসাধ্য ব্যাপারা। কিন্তু বাংলাদেশও আফগানদের হারানোর সামর্থ্য রাখে।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2