• NEWS PORTAL

  • শুক্রবার, ২৮ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ক্রিস জর্ডনের হ্যাটট্রিক

প্রকাশিত: ১১:৪৮, ২৪ জুন ২০২৪

ফন্ট সাইজ
ক্রিস জর্ডনের হ্যাটট্রিক

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে তৃতীয় হ্যাটট্রিক দেখলো ক্রিকেট বিশ্ব। রবিবার ব্রিজটাউনে সুপার এইটের ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে হ্যাটট্রিকসহ চার উইকেট নেন ইংল্যান্ডের ক্রিস জর্ডান। আগের দুটি হ্যাটট্রিক করেছিলেন অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে। 

বার্বাডোজে জন্ম ক্রিস জর্ডানের। এই মার্টি, এই আলো-হাওয়াতেই বেড়ে ওঠা তার। জীবনের প্রথম ক্রিকেট ম্যাচটি দেখেছেন এই কেনসিংটন ওভালের গ্যালারিতে বসেই। ওয়েস্ট ইন্ডিজের হয়ে গলা ফাটিয়েছেন ইংল্যান্ডের বিপক্ষে লড়াইয়ে। জীবনের নাটকীয় পালাবদলে সেই মাঠেই এক ওভারে হ্যাটট্রিকসহ চার উইকেট নিলেন ইংল্যান্ডের জার্সিতে। 

যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচের ১৯তম ওভারের প্রথম বলে যুক্তরাষ্ট্রের শেষ সময়ের ভরসা কোরি অ্যান্ডারসনকে ফেরান এই ফাস্ট মিডিয়াম বোলার। পরের ডেলিভারিতে রান হয়নি। এরপর টানা তিন বলে বোল্ড-এলবিডব্লিউ-বোল্ড। কোনো ফিল্ডারের সহায়তা ছাড়াই হ্যাটট্রিক। দুই ওভার পাঁচ বলে ১০ রানে চার উইকেট। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের হয়ে প্রথম হ্যাটট্রিক। ক্যারিয়ারে চতুর্থবার চার উইকেট।

টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় বোলার হিসেবে এক ওভারে চার উইকেটের কীর্তি। জন্মভূমির মাঠে জর্ডানের এই কীর্তি গড়ার সময় গ্যালারি থেকে তার বাবা-মা ও পরিবারের সদস্যরা উৎসাহ দিয়ে গেছেন। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2