• NEWS PORTAL

  • রবিবার, ৩০ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পদত্যাগ করেছেন লঙ্কান কোচ ক্রিস সিলভারউড

প্রকাশিত: ১৯:০৭, ২৭ জুন ২০২৪

ফন্ট সাইজ
পদত্যাগ করেছেন লঙ্কান কোচ ক্রিস সিলভারউড

সাম্প্রতিক সময়টা মোটেও ভালো যাচ্ছে না শ্রীলঙ্কার। বুধবার (২৬ জুন) দলটির পরামর্শকের পদ থেকে সরে দাঁড়িয়েছেন সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে। এর ২৪ ঘণ্টা না যেতেই এবার পদত্যাগ করলেন দলটির হেড কোচ ক্রিস সিলভারউড। 

বৃহস্পতিবার (২৭ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) জানিয়েছে এ বিষয়টি। ধারণা করা হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার কারণেই পদত্যাগ করেছেন তিনি। 

সিলভারউডের পদত্যাগের ঘোষণায় তার বক্তব্য প্রকাশ করেছে এসএলসি। যেখানে লেখা ছিল, 'একজন আন্তর্জাতিক কোচ হওয়া মানে প্রিয়জনদের কাছ থেকে দীর্ঘ সময় দূরে থাকা। পরিবারের সঙ্গে দীর্ঘ আলোচনার পর দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়ে জানাচ্ছি যে, আমার বাড়িতে ফেরার সময় এসেছে। আমি পরিবারের সঙ্গে দারুণ কিছু সময় কাটাতে চাই।'

এছাড়াও তিনি আরও বলেছেন, 'শ্রীলঙ্কার কোচ হিসেবে কাটানো সময়কালে আমাকে সমর্থন দেয়ার জন্য খেলোয়াড়, কোচ, প্রশাসনিক স্টাফ ও এসএলসির ব্যবস্থাপনা বিভাগকে ধন্যবাদ জানাই। আপনাদের সহযোগিতা না পেলে কোনো কিছুতেই সফল হওয়া সম্ভব হতো না। শ্রীলঙ্কার ক্রিকেটের অংশ হওয়া আমার জন্য সত্যিই গর্বের। এখান থেকে আমি অনেক ভালো লাগার স্মৃতি নিয়ে যাব।'

ক্রিস সিলভারউডের শ্রীলঙ্কা দলের কোচ থাকাকালে ভালো-মন্দ সবরকম সময়ই পাড় করেছে শ্রীলঙ্কা। যার মধ্যে সবচেয়ে বড় সাফল্য নিশ্চিতভাবে ২০২২ টি-টোয়েন্টি এশিয়া কাপ জেতা। ২০২৩ সালে ৫০ ওভারের এশিয়া কাপেও তারা ফাইনালে উঠেছিল। ঘরে ও বাইরে বেশ কিছু দ্বিপাক্ষিক সিরিজও জিতেছিল তারা।

বিভি/টিটি

মন্তব্য করুন: