• NEWS PORTAL

  • শুক্রবার, ০৫ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তাসকিন কি তাহলে বলির পাঁঠা?

প্রকাশিত: ২১:১১, ২ জুলাই ২০২৪

আপডেট: ২১:৩৫, ২ জুলাই ২০২৪

ফন্ট সাইজ

৪ দিন আগে, টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে দেশে ফিরেছিল টিম টাইগার্স। সেদিন গণমাধ্যমের সামনে আসতে রাজি হননি কোনো সিনিওর ক্রিকেটার অথবা কোনো সিনিওর ক্রিকেটার। বরং নিজেদের পিঠ বাঁচাতে সেদিন পাঠিয়েছিলেন এই টুর্নামেন্টে হাতেগোনা কয়েকজন বাংলাদেশি পারফর্মারদের মধ্যে একজন তাসকিন আহমেদকে। এবার যেন, আরও একবার সেই তাসকিনকে বানানো হচ্ছে পাঁঠার বলি। 

অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিপক্ষে তাসকিন আহমেদ ছিলেন না একাদশে। যা নিয়ে তখন সমালোচনা কম হয়নি। আর টস জিতে ফিল্ডিং নেওয়ায় প্রশ্নবিদ্ধ ছিল বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। দুদিন ধরে আবার আলোচনায় তাসকিন।

ভারতের বিপক্ষে ম্যাচটি শুরু হয়েছিল স্থানীয় সময় সাড়ে ১০টা। ম্যাচের আগে তাসকিন ঘুম থেকে উঠতে দেরি করেছেন। যে কারণে টিম বাস মিস করে মাঠে পৌঁছেছেন দেরিতে। চন্ডিকা হাথুরুসিংহে তাকে তাই রাখেননি। এসব খবরই মূলত ছড়িয়ে পড়েছে গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।  

তবে বাংলাদেশের এই তারকা পেসার এখন শ্রীলঙ্কায়, এমনকি মঙ্গলবার রাতে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে তার খেলার কথা লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল)। সেই ম্যাচে মাঠে নামার আগেই সবকিছু খোলাসা করলেন তাসকিন। দেশের এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন সব দোষ তার না। 

তাসকিন জানান, টস হওয়ারও আধঘণ্টা বা ৪০ মিনিট আগে পৌঁছেছিলাম মাঠে। টিম বাস আমি মিস করেছিলাম। সকাল সাড়ে ৮টায় ছিল বাস ছাড়ার সময়। বাস ছেড়েছিল ৮টা ৩৫ মিনিটে। আমি ৮টা ৪৩ মিনিটে গাড়িতে করে মাঠে গেছি। মানে বাসের সঙ্গে সঙ্গেই গিয়েছি। পরে পৌঁছেছি। আমাকে যে খেলায়নি, সেটা দেরিতে যাওয়ার জন্য নয়। এমনিই খেলায়নি।

বিভি/এসি/টিটি

মন্তব্য করুন: